Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর গোদাগাড়ীতে এতিমদের সঙ্গে এসপির ইফতার

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

মো: হায়দার আলী গোদাগাড়ী রাজশাহী থেকে: রাজশাহীর গোদাগাড়ীতে এতিমদের সঙ্গে ইফতার করেছেন ে জেলার পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভূঁঞা। গত বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে গোদাগাড়ী এতিমখানার শিক্ষার্থীদের সঙ্গে ইফতার করেন তিনি। এখানে গোদাগাড়ী ইয়াতিম খানার ২ শতাধিক এতিম ছাত্রÑছাত্রী উপস্থিত ছিল।
জেলা পুলিশের উদ্যোগে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন এসপি মোয়াজ্জেম হোসেন ভূঁঞা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জাহাঙ্গীর হোসেন, বিশেষ শাখার এএসপি সুমিত চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক, গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু, সদর সার্কেলের এএসপি আহম্মদ আলী ও গোদাগাড়ী সার্কেলের এএসপি একরামুল হক।উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানওয়ার হোসেন, গোদাগাড়ী ইয়াতিম খানার সুপার মাও. খাইরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিপজুর আলম মুন্সি, গোদাগাড়ী কেন্দ্রী জামে মসজিদের ঈমাম হাফেজ শরিফুল ইসলাম প্রমূখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ