Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : গতকাল শুক্রবার বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। নিহদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো- বাসের হেলপার প্রকাশ (২৫) ও ভ্যান চালক অনিল চন্দ্র (৪০)। এরমধ্যে দুপুরে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর উপজেলার হাজিপুর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখী সংর্ঘষে ৩ জন নিহত হয়। এদের মধ্যে ২ জন নারী রয়েছেন। বিকাল পর্যন্ত তাদের পরিচয় জানা যায়নি। এঘটনায় আরো ৫জন আহত হয়। আহতদের ৪ জন বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল আহম্মেদ জানায়, এইচ এন নামে একটি যাত্রীবাহী বাস ঢাকা যাচ্ছিল। দুপুর দু’টার দিকে হাজীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২ জন মারা যায়। আহত ৫জনকে উদ্ধার করে শহীদ জিয়া মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ১জন মারা যায়। নিহতদের পরিচয় জানা যায়নি।
অপর দিকে ভোরে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া সদরের নওদাপাড়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে বাসের হেলপার প্রকাশ (২৫) মারা মারা যায়। নিহত হেলপার শেরপুর উপজেলার সোহাগের ছেলে বলে জানা জানিয়েছেন ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী। বালু বোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এঘটনা ঘটে। ওই ঘটনায় আহত হয়েছে ১০ জন । শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, বিকাল ৩টায় বগুড়া - নাটোর সড়কে বগুড়ার শাজাহানপুর উপজেলার রানীরহাট এলাকায় রিকশা ভ্যান রাস্তা থেকে নীচে খাদে পড়ে ভ্যান অনিল চন্দ্র (৪০) আহত হয়। পরে তিনি শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ