Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈদের আনন্দ ভাগাভাগি করতে নানক এমপি

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

মোহাম্মদপুরে দুস্থদের মাঝে সেমাই, চিনি ও দুধ বিতরণ
স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি ধর্মীয় ও জাতীয় উৎসবকে সফল ও অর্থবহ করতে দুঃস্থ ও নিরন্ন মানুষের পাশে সদা থাকতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। এলাকায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে নতুন শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি ও দুধ বিতরণ করেন।
গতকাল মুক্রবার রাজধানীর মোহাম্মদপুরের হোসেন মার্কেট ও পুরাতন থানা চত্বরে ব্যক্তিগত উদ্যোগে প্রায় পাঁচ হাজার দুঃস্থ ও অসহায় মানুষকে ঈদ উপলক্ষে নতুন কাপড়- চোপড় ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে একথা বলেন। এ অনুষ্ঠানে দু’টোতে ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান, তারেকুজ্জামান রাজীব ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলম হোসেন বিশেষ অতিথি ছিলেন। নানক বলেন, রাজনীতি হওয়া উচিত গণ মানুষের কল্যাণ ও জীবন মানের উন্নয়নকে বিকশিত করা। তিনি সন্ত্রাস, মিথ্যাচার, অপপ্রাচার, ইতিহাস বিকৃতি ও জানমালের ক্ষতি সাধনকারী রাজনৈতিক দলগুলোকে জনকল্যাণমুখী রাজনীতির মূল স্রোতধারায় ফিরে আসার আহŸান জানান। তিনি বলেন আসন্ন ঈদে ঘর মুখো মানুষের যাতায়াত ব্যবস্থা নির্বিঘœ করা সহ প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ