Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুপারহিরো ফিল্মে কাজ করতে চান উডি হ্যারেলসন

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

হলিউড অভিনেতা উডি হ্যারেলসন জানিয়েছেন তিনি অতীতে সুপারহিরো ফিল্মে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন, এখন তিনি এই ধারার ফিল্মে কাজ করতে আগ্রহী।
৫৫ বছর বয়সী অভিনেতাটি এরই মধ্যে মুক্তি প্রতীক্ষিত ‘ওয়ার অফ দ্য প্ল্যানেট অফ দি এইপস’ ফিল্মটিতে কর্নেল করেছেন এবং ‘স্টার ওয়ার্স অ্যান্থলজি’ চলচ্চিত্রে তরুণ হান সোলো চরিত্রের মেন্টরের ভূমিকায় অভিনয় করছেন।
হ্যারেলসন এখনও ‘মারভেল সিনেমাটিক ইউনিভার্স’ এবং ‘ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স’ সিরিজ দুটিতে কাজ করার সুযোগ না পেলেও তিনি এই জাতীয় সুপারহিরো-ভিত্তিক ব্লকবাস্টার ফিল্মগুলোর বিশালত্বে মুগ্ধ।
“এই ধরণের ফিল্মে কাজ করার ব্যাপারে আসলে কথা হয়েছে তবে তা শেষ পর্যন্ত বাস্তবায়িত হয়নি। আমার মনে হয় আমি এখন এমন ফিল্মে কাজ করতে প্রস্তুত। সময়টা সঠিক ছিল না। আমি ছোট চলচ্চিত্রে কাজ করতে পছন্দ করি। এসব মুক্ত চলচ্চিত্রে। এগুলোতে পছন্দ করার মত কিছু আছে। তবে এগুলোও দারুণ। আমার ভাল লাগে,” হ্যারেলসন কমিকবুক ওয়েবসাইটকে বলেন।
হান সোলোকে নিয়ে ‘স্টার ওয়ার্স’ স্পিন-অফ ফিল্মটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন অ্যাল্ডেন এরেনরাইক। তরুণ সোলো আর তার সঙ্গী চিউবাকার সঙ্গে ল্যান্ডো ক্যালরিসিয়ানের (ডনাল্ড াভার) প্রথম সাক্ষাত আর তাদের স্পেস স্মাগলার হয়ে ওঠার কাহিনী এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ