Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশিকের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার শহীদ সোহরাওয়ার্দী কলেজের ডিগ্রীর প্রথম বর্ষের ছাত্র আশিকুর রহমান আশিক মরণব্যাধী বøাড ক্যান্সারে আক্রান্ত। আশিক মহানগরীর বানরগাতীর শশী ভূবন রোডের ১৭/২ নম্বর বাসার মোঃ সামছুর রহমানের ছেলে। জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করেও অর্থের অভাবে সেখান থেকে বাসায় নিয়ে এসেছেন তার ক্ষুদ্র ব্যবসায়ী পিতা।
আশিকের সামসুর রহমান জানান, দীর্ঘ দিন অসুস্থ্য থাকার পর খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ শেখ মোয়াজ্জেম হোসেনকে দেখানো হয়। গত ৮ জুন ডাক্তার জানান, আশিকের বø্যাড ক্যান্সার হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে নেয়া হয়। সেখানের চিকিৎসকরা জানিয়েছেন, এ রোগের চিকিৎসা ব্যয় আনুমানিক ১০ লাখ টাকা। অর্থের অভাবে চিকিৎসা না করে সেখান থেকে বাসায় নিয়ে আসা হয়েছে আশিককে। তাই বাধ্য হয়ে ছেলের চিকিৎসায় প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবান, দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন অসহায় পিতা।
সাহায্য পাঠানোর ঠিকানা-
সঞ্চয়ী হিসাব নং- ৪৮৭০
অগ্রণী ব্যাংক লিমিটেড
বানরগাতী বাজার শাখা, খুলনা
মোবা : ০১৭৪৭-২৯০৭৪৯ (পিতা)
বিকাশ নম্বর-০১৯৩১-৮৮১২৩০



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ