Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাড়ে ৩ ঘণ্টা পর মুক্ত বগুড়া বিএনপির নেতা উমর ফারুক খান

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ৩:০১ পিএম

জেল গেটে সাদা পোশাকের ডিবির একটি দল জামিনে মুক্ত বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি উমর ফারুক খানকে তুলে নিয়ে যাওয়ার সাড়ে ৩ ঘণ্টা পর ছেড়ে দিয়েছে তারা।

ইনকিলাবকে এই তথ্য নিশ্চিত করে উমর ফারুক খানের ভগ্নীপতি আলহাজ্ব আবু বক্কর ইনকিলাবকে জানান বৃহস্পতিবার জামিনাদেশ পেয়ে শুক্রবার বেলা ১১টায় বগুড়া জেলা কারাগার থেকে মুক্তি পেয়ে জেল গেট থেকে বের হওয়ার পর মুহূর্তেই সাদা পোষাকে এসে ডিবি পুলিশ পরিচয় দানকারী একদল লোক তাকে আটক করে গাড়ীতে তুলে নিয়ে যায়। তবে ঘটনার সাড়ে ৩ ঘণ্টা পরে তাকে ছেড়ে দেওয়া হয়। এতে উমর ফারুক খানের পরিবারে স্বস্তি ফিরে এসেছে ।

উল্লেখ্য এর আগেও গত ১৪ মে সন্ধ্যায় জামিনে মুক্তির পর ঠিক একই কায়দায় ডিবি পুলিশ তাকে জেল গেট থেকে তুলে নিয়ে গিয়েছিল । প্রথমে ডিবি ফারুককে তুলে নিয়ে যাওয়ার খবর অস্বীকার করলেও পরে তাকে গাবতলী থানার একটি মামলায় আসামি দেখিয়ে জেল হাজতে পাঠায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ