Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীয়ায় নির্বাচিত প্রতিনিধি ও সাংবাদিকদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

১৪ দলের পক্ষে যাকে মনোনয়ন দেওয়া হবে আমরা তার পক্ষেই কাজ করবো-এড. সাদিক হোসেন
বিশেষ সংবাদদাতা : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট আলহাজ্ব সাদিক হোসেন বলেছেন, আমরা ১৪ দলের পক্ষে যাকে মনোনয়ন দেয়া হবে আমরা তার পক্ষেই কাজ করবো। তিনি আরও বলেন আমরা আওয়ামী লীগের বিরোধী নই। আমরা জঙ্গী সন্ত্রাসের বিরুদ্ধে।
গতকাল বিকেলে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ ফুলবাড়ীয়া উপজেলার উদ্যোগে হেলাল কমিউনিটি সেন্টারে জনপ্রতিনিধি, রাজনীবিদ, শিক্ষক ও সাংবাদিকদের সম্মানে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় জাসদ ফুলবাড়ীয়া উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি শরিয়তুল্যাহ মাষ্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, ময়মনসিংহ মহানগরের সভাপতি, ময়মনসিংহ পৌরসভার কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জাসদ ফুলবাড়ীয়া পৌর শাখার সভাপতি, দৈনিক আজকের ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রকাশক ও দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা বিশিষ্ট সাংবাদিক্ব শামসুল আলম খান।
আন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ভবানীপুর ইউনিয়ন পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টার, জাসদ নেতা শাহ আলম, উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল মাষ্টার, ফজলুল হক মাষ্টার, ডাঃ হেলাল উদ্দিন, খোরশেদ আলম প্রমূখ। ফুলবাড়ীয়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলদের মধ্যে উপস্থিত ছিলেন সেকান্দর আলী, ফজলুল হক ফজি, সাইফুল ইসলাম, শাহজাহান শিকদার, চান মাহমুদ সরকার, শহিদুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের মিনারা খাতুন। এছাড়াও ফুলবাড়ীয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত ইউ,পি সদস্যবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি বক্তব্যে এডভোকেট সাদিক হোসেন বলেন, জাসদ ১৪ দলের অন্যতম শরীক দল, আমাদের প্রার্থী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। তিনি বলেন সন্ত্রাস জঙ্গী বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে আমাদের নেতা জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু চারটি মূল মন্ত্র নিয়ে মাঠে রয়েছেন। আমরা ১৪ দলের পক্ষে যাকে মনোনয়ন দেওয়া হবে আমরা তার পক্ষেই কাজ করবো।
বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে যে উন্নয়ন হয়েছে সেই তুলনায় ফুলবাড়ীয়া ৪০ বছর পিছিয়ে রয়েছে। জাসদ মহাজোট সরকারের সাথে আছে, পূর্বেও ছিল, বর্তমান সরকারে সাথেও আছে, আগামী নির্বাচনেও থাকবে এবং ভবিষ্যতেও থাকবে। জননেত্রী শেখ হাসিনা এই নির্বাচনী এলাকা থেকে যাকে মনোনীত করবেন আমরা তার পক্ষেই নির্বাচন করব। ফুলবাড়ীয়া অবহেলিত জনগণের বিষয়ে তিনি বলেন, উপজেলার রাস্তা-ঘাটের বেহাল দশা।
বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ্ব শামসুল আলম খান বলেন, আশে-পাশের উপজেলায় গ্যাস থাকলেও ফুলবাড়ীয়াতে গ্যাস দেয়নি বিএনপি। আজ সাত লক্ষ মানুষ জ্বালানী গ্যাস থেকে বঞ্চিত। সে আমলে তৎকালীণ এমটি চেষ্টা করলেও গ্যাস পেতেন কিন্তু আজ তা দূরুহ। তিনি আরও বলেন ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজটি সরকারী করণ না করায় ফুলবাড়ীয়া জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। অবিলম্বে তিনি ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজটি সরকারী করণের দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ