Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিএমএসএস ও অগ্রণী ব্যাংকের মধ্যে তিনশত কোটি টাকার জামানতবিহীন ঋণচুক্তি স্বাক্ষর

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : গতকাল ঢাকায় টিএমএসএস এর সঙ্গে অগ্রণী বাংক লিমিটেডের বোর্ড রুমে তিনশত কোটি টাকার জামানতবিহীন ঋণ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
টিএমএসএস এর পক্ষে নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম ও অগ্রণী ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন। অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক,ঢাকা সার্কেল-১ মোঃ শওকত ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক-১ মোঃ আব্দুল কাদেরসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। বক্তাগণ বলেন রপকল্প ২০২১, ২০৩০ এবং ২০৪১ বাস্তবায়নের জন্য অগ্রণী ব্যাংকের তুল্য উদার চিত্তে উপযোগী প্রতিষ্ঠানে অর্থায়ন করে উপযোগী ভোক্তাদের মধ্যে বিনিয়োগ বৃদ্ধি করে দেশের বেকারত্ব দূরীকরণের মাধ্যমে উৎপাদন ও উন্নয়ন বেগবান করার বিকল্প নাই। অগ্রণী ব্যাংক একটি সরকারি ব্যাংক হওয়া সত্তে¡ও বেসরকারি প্রতিষ্ঠান টিএমএসএসকে জামানত মুক্ত বিনিয়োগ পরিশোধ বান্ধব কর্ম কৌশল ঋণদান করায় টিএমএসএস কর্তৃপক্ষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। উল্লেখ্য যে এই বছরই সুইজারল্যান্ড ভিত্তিক সিমবায়োটিক সংস্থা টিএমএসএসকে জামানতবিহীন ঋণ প্রদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ