Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ ও ইজিবাইক উদ্ধার

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর শহরের দমদমা কালিগঞ্জ এলাকার ইজিবাইক চালক আব্দুর রাজ্জাক (৩৫) নিখোঁজ হওয়ার ১০ ঘণ্টা পর পুলিশ তার লাশ শহরের মোবারকপুর মহল্লার আবু মিয়ার ইট ভাটা থেকে উদ্ধার করেছে। একই সাথে তার ইজিবাইকটিও রক্তমাখা জামাকাপড়সহ দমদমা কালিগঞ্জ এলাকা থেকেই উদ্ধার করেছে। এসময় ইজিবাইক ছিনতাই একটি চক্রের সন্ধানও পায় পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানাযায়, গতকাল রাত আটটার সময় জেলা শহরের দমদমা কালিগঞ্জ মহল্লার বাসিন্দা ও ইজিবাইক চালক আব্দুর রাজ্জাককে (৩৫) একই এলাকার বাসিন্দা ও ইজিবাইক চক্রের অন্যতম সদস্য মিল্টন ও সাগর ভাড়া নিয়ে চলে আসে।
এরপর থেকেই রাজ্জাক নিখোঁজ হয়। রাত অবধি বাসায় না ফেরায় রাজ্জাকের পরিবার তার খুঁজে বের হয়। এক পর্যায়ে তারা আজ ভোরে শেরপুর সদর থানার পুলিশকে জানালে, পুলিশও তার সন্ধানে নেমে পড়ে। পুলিশ পরে রাজ্জাকের ব্যবহৃত ইজিবাইকটি ছিনতাই চক্রের সদস্যদের বাসার কাছ থেকে উদ্ধার করে।
এরপরেই পুলিশ পার্শ্ববর্তী মোবারকপুরের আবু মিয়ার ইট ভাটা থেকে ইট দিয়ে ঢাকা অবস্থায় রাজ্জাকের লাশ উদ্ধার করে।
মামলা দায়েরের প্রস্তুতি চলছে তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করেনি। ছিনতাই চক্রের সদস্য মিল্টন ও সাগর ঘটনার পর থেকে পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ