Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালকসহ দুইজন নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ৬:১৯ পিএম

বগুড়া ব্যুরো : বৃহস্পতিবার দুপুরে বগুড়ায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালকসহ ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে মাইক্রোবাসে থাকা একই পরিবারের ৩ জন। নিহতরা হলো কুড়িগ্রাম জেলার বারতা গ্রামের আজিমউদ্দিনের ছেলে মাইক্রোবাস চালক রফিকুল ইসলাম (৩৯) এবং মাইক্রোবাস যাত্রী দিনাজপুরের আনোয়ারুল ইসলাম (৪৫)।
শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ আশুতোষ কুমার জানান, ঢাকা-বগুড়া মহাসড়কের বেলাইল নামকস্থানে বৃহস্পতিবার দুপুর আড়াইটায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যায় মাইক্রোবাস চালক রফিকুল ইসলাম। তিনি আরো জানান, আহত একই পরিবারের চারজনকে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে বিকেল চারটায় মারা যান আনোয়ারুল ইসলাম (৪৫)। আনোয়ারুল ঢাকার উত্তরার আলিফ ড্রিংকিং লিমিটেডের পরিচালক। তার বাড়ী দিনাজপুর জেলায়। দুর্ঘটনা কবলিত ট্রাক-মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাক চালক ও তার সহকারী পলিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ