Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সংশোধিত বাজেটে বিএনপির মুখ বন্ধ হবে : ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ৪:১৭ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : আগামী ২৯ জুন জাতীয় সংসদে যে সংশোধিত বাজেট পাশ হবে তাতে জনগণ খুশি হবে এবং বিএনপির সমালোচনার মুখও বন্ধ হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় যানজট পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাজেট নিয়ে যে বিতর্ক হচ্ছে, তা জনগণের জন্য স্বাস্থ্যকর। বিতর্ক হচ্ছে গণতন্ত্রের ভিত্তি। গণতন্ত্রে বিতর্কের প্রয়োজন আছে।
যানজট প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি সহনীয় পর্যায়ে রাখতে সর্বোচ্চ সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। এক্ষেত্রে সড়ক ও জনপথ বিভাগের কারো কোন ধরণের অবহেলা, অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না।
মহাসড়কগুলো যানজটমুক্ত রাখতে রাজধানীসহ আশপাশের জেলাগুলোতে ৩০০ শতাধিক আনসার সদস্য নিযুক্ত করা হয়েছে বলেও জানান সেতুমন্ত্রী।



 

Show all comments
  • Nur- Muhammad ২২ জুন, ২০১৭, ৪:৪৫ পিএম says : 0
    আনসার বাহিনী নিযুক্ত করছেন শুনে জনগণ সস্থি পেল। দয়া করে দলীয় ক্যাডার নিযুক্তি করবেন না। এরা রাজনৈতিক ছত্রছায়ায় চাঁদাবাজি করবে। এমন করলে আপনার কষ্টার্জিত সাফল্য মূহর্তে শেষ হয়ে যাবে। মাননীয় মন্ত্রী রস্তায় যখন বাহির হই, রিকশায় যাই, রিকশাওয়ালাকে থামায়ে আপনার ক্যাডার বাহিনী যখন চাঁদা উঠায়, তখন খুবই কষ্ঠ লাগে। দয়া করে একদিন ছদ্দ বেশে আবলোকন করুন। নিজে একটু ব্যথিত হউন। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • Md Murad ২২ জুন, ২০১৭, ৮:২৭ পিএম says : 0
    আমি একজন সৌদি প্রবাসী। আমার কিছু কথা মাননীয় সংসদ ওবায়দূল কাদের,আ.সা.এর কাছে।এদেশে কিছু বাংলাদেশী বিএনপি জামাত মার্কামারা লোক আছেন যাদের কথাকার্য এত খারাপ যে যা ভাষায় বলে বুঝানো যাবে না। আমি আওয়ামীলীগ বিরোধী লোক দেখছি কিন্তু এদের মতো কাউকে দেখি নাই। তাই এদের ব্যাপারে কিছু বলার আছে কি আপনার। আমরা প্রবাসী আ.লিগ. অতিস্ত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ