Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ট্রাক চাপায় মাদরাসা শিক্ষক নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ৩:২৬ পিএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বন্দর থানার পোর্ট কলোনি এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মাদরাসা শিক্ষক মারা গেছেন। নিহত মো. শহীদুল ইসলাম (৫০) বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার আরওয়া দীঘি মোহাম্মদদিয়া মাদসারা সিনিয়র শিক্ষক। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বন্দর এলাকার নতুন পোর্ট কলোনির সামনে এ দুর্ঘটনা ঘটে বলে বন্দর থানার এস আই আবদুল হালিম জানান।
এস আই হালিম বলেন, শহিদুল ইসলাম প্রতিবছর রোজার সময় মাদারাসার জন্য সাহায্য নিতে চট্টগ্রাম শহরে আসেন। কয়েক দিন আগে এসে তিনি পোর্ট কলোনিতে এক আত্মীয়র বাসায় উঠেছিলেন। দুপুরে ওই বাসা থেকে বের হয়ে নতুন পোর্ট কলোনির সামনে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া একটি ট্রাক তাকে চাপা দেয়। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান। এ ঘটনায় ওই ট্রাক ও চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ