Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মিজানের খুনিদের দ্রুত গ্রেপ্তার করা হবে : আসাদুজ্জামান মিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১:০০ পিএম

স্টাফ রিপোর্টার : সাভার সার্কেলের হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমানের খুনিদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের কমিশনার মোহাম্মদ আসাদুজ্জামান মিয়া।
আজ বৃহস্পতিবার রাজারবাগ পুলিশ লাইনে এএসপি মিজানুর রহমানের জানাজায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। মিজানুর রহমানের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে আশকোনায়। আর তৃতীয় জানাজা হবে টাঙ্গাইলের ঘাটাইলের ভুয়াপুরের নিজ এলাকায়।
আসাদুজ্জামান বলেন, সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান খুন হয়েছেন এটা নিশ্চিত। যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।
তিনি বলেন, মিজানুর রহমানের হত্যার সঙ্গে যারা জড়িত তাদের ছাড় দেয়া হবে না।
এদিকে আজ সকাল ৮টা দশ মিনিটে হাইওয়ে পুলিশের এএসপি মিজানুর রহমানের মরদেহের ময়নাতদন্ত শেষ হয়। পুলিশের এই কর্মকর্তার ময়নাতদন্ত করেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ড. প্রদীপ বিশ্বাস।
তিনি বলেন, আমরা লাশের ভিসেরা সংরক্ষণ করেছি। নিহতের শরীরের অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।
গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর রূপনগর থানার বিরুলিয়া ব্রিজের কাছে রাস্তার পাশ থেকে এএসপি মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সেখান থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে রূপনগর থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ