Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরের নালিতাবাড়িতে যৌতুক না পেয়ে গৃহবধূ খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:১৩ পিএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের নালিতাবাড়ি উপজেলার কোন নগরে এক লক্ষ্য টাকা যৌতুক দাবী করে না পেয়ে নববধূ শাহিনুর বেগম (১৮) কে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে ঘাতক স্বামী ওায়দুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নালিতাবাড়ির উপজেলার পূর্ব কাপাসিয়ার শাহিনুর বেগম (১৮) কে এই উপজেলার কোন নগর গ্রামের মজিবুর রহমানের ছেলে বিবাহিত ওবায়দুর রহমান গত দুইমাস আগে অভিভাবকদের অসম্মতিতেই তারা নিজেরাই বিয়ে করে। বিয়ের পর থেকেই বাপের বাড়ী থেকে এক লক্ষ টাকা যৌতুক আনার জন্য শাহিনুরকে চাপ দিতে থাকে। টাকা আনার অসম্মতি জানানোর কারণে গতকাল ২১ জুন সন্ধ্যায় শাহিনুরকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় ঘাতক ওবায়দুর। পরে গতরাত সারে বারোটার দিকে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে আজ ২২ জুন সকালে শেরপুর জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ জানায়, গহবধু শাহিনুরের বাপের লোকজন মামলা দেয়া প্রস্তুতি নিচ্ছেন। মামলার এজাহার পাওয়ার সাথে সাথেই মামলা দায়ের করা হবে। অভিযুক্ত ঘাতক স্বামী ওবায়দুরকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ