Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহেশখালীতে ১৩টি অস্ত্র ৪০৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন শাপলাপুরে অভিযান চালিয়ে ১৩টি অস্ত্র এবং ৪০৩ রাউন্ড গুলিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারি পরিচালক সিনিয়র এএসপি আমিরুল্লা বলেন, শাপলাপুর ইউপির বারিয়াছড়ি এলাকায় কিছুসংখ্যক অস্ত্র ব্যবসায়ীরা আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় করার লক্ষে অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে এমন তথ্য আসে র‌্যাবের কাছে।
উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল মঙ্গলবার মধ্যরাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় মোঃ হাবিবুর রহমান (৩২), মোঃ নাসির উদ্দিন (৩০) ও শহিদুল ইসলামকে (২৪) আটক করা হয়। তাদের কাছ থেকে ১৩টি ওয়ান শুটারগান, ৪৩০ গুলি, নগদ ২৩ হাজার টাকা জব্দ করা হয়।
এসব অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় ডাকাতি, লবণ চাষীদের কাছ থেকে চাঁদা আদায়, মাছের ঘের হতে চাঁদাবাজি ও বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে থাকে। এলাকার জনসাধারণের মনে আতঙ্ক সৃষ্টি করার জন্য এবং প্রভাব বিস্তারের লক্ষ্যে তারা সর্বদা অবৈধ অস্ত্র মজুদ রাখে বলেও জানান র‌্যাব কর্মকর্তা আমিরুল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ