Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দুর্গতদের মাঝে লতিফের ত্রাণসামগ্রী বিতরণ

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ঘূর্ণিঝড়, সামুদ্রিক জোয়ার, অতিবৃষ্টি ও পাহাড় ধসে বিপর্যস্ত উপকূলীয় এলাকা কক্সবাজারের টেকনাফ-উখিয়ায় দূর্গত মানুষের মাঝে চট্টগ্রামের সংসদ সদস্য ও সাবেক চিটাগাং চেম্বার সভাপতি এম এ লতিফ গতকাল (বুধবার) বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন। তিনি জানান, দুর্যোগে বিধ্বস্ত জনগণের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রেক্ষিতে এই ত্রাণ কাজে যান। আগেও তিনি সেখানে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এম এ লতিফ অসহায় মানুষের সাহায্যার্থে ২০ জুন ২টি ট্রাকযোগে ত্রাণসামগ্রী নিয়ে টেকনাফে যান। তাছাড়া তার প্রতিনিধি দল পাঠিয়ে রাউজানে আরো একটি ট্রাকে ত্রাণ সামগ্রী পাঠান। তিনি গতকাল টেকনাফের হারাংখালী, জিমন খালী, ঠ্যাংখালী, ওয়াইধর, হ্নীলা, বালুখালী, মরিচ্যা, পালংখালী, মীরাবাজার এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে তাঁবু, বস্ত্র, চাল, ডাল, বিশুদ্ধ পানির বোতল বিতরণ করেন। ত্রাণ নিতে আসা মানুষ এমপি লতিফে এ উদ্যোগকে স্বাগত জানিয়ে দোয়া করেন।
ত্রাণ বিতরণকালে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইমাম হোসেন, মোঃ জসিম চৌধুরী, নুর উদ্দিন মারুফ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ