Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

১২ লাখ টাকাসহ ব্যবসায়ী নিখোঁজ

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজার ১২ লাখ টাকাসহ রোমান মিয়া (৩০) নামের এক কাপড় ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। গত সোমবার তার কাপড়ের দোকান থেকে ১২ লাখ টাকা নিয়ে একই বাজারের সাউথ ইস্ট ব্যাংকে জমা দিতে গিয়ে তিনি নিখোঁজ হন। সে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের ফয়েজ আলী ছেলে।
রোমানের মা গোলাক্তার বেগম বলেন, রোমান দীর্ঘদিন ধরে এক যুগেরও বেশি সময় ধরে গ্রে কাপড়ের ব্যবসা করেন। তাঁর দুই বছরের বছর বয়সের একটি ছেলে আছে। গত সোমবার সকালে কালিবাড়ি আঃ হান্নান মার্কেটের দোতলায় তার কাপড়ের গদি থেকে ১২ লাখ টাকা সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, আদর্শ বাজার (কালিবাড়ি) শাখায় টাকা জমার দেয়া উদ্দ্যেশ্যে বের হওয়ার পর তাকে আর পাওয়া যায়নি। তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোনে কল করলে ফোনসেট বন্ধ পাওয়া যায়। রাতেও বাড়িতে আর ফিরে আসেননি। স্বামীর শোকে রোমানের স্ত্রী নাদিয়া জ্ঞান হারিয়ে ফেলছেন। তিনি এখন শয্যাশায়ী। শিশু ছেলেটি বাবার আদর পেতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। কখনো কখনো ফুঁপিয়ে কান্না করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ