Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল মুক্তি পাচ্ছে সালমান অভিনীত ‘টিউবলাইট’

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম

মুসলমানের জন্য ঈদুল ফিতর মানে আনন্দ। আর, বলিউডে ঈদের আরেক অর্থ হল সালমান খানের ফিল্ম। সারা বছর বলিউডের ফিল্মের ভক্তরা সালমানের চলচ্চিত্রের অপেক্ষায় থাকে, তাদের অপেক্ষার শেষ হয় এই ঈদে। বলিউডের এই সুপারস্টারকে নিয়ে পরিচালক কবির খানের এবারের ঈদ উপহার হল- ‘টিউবলাইট’। ২০১৫তে মুক্তিপ্রাপ্ত একই পরিচালকের ‘বজরঙ্গি ভাইজান’ ফিল্মে অভিনয় করেছিলেন সালমান; চলচ্চিত্রটি উদ্বোধনি দিনের আয়ের রেকর্ড ভাঙতে না পারলেও বিষয়বস্তুর কারণে ব্যাপক আলোড়ন সৃষ্ট করেছিল। গত বছরের ঈদে সালমানের ‘সুলতান’ ফিল্মটিও বøকবাস্টার হয়েছিল। আগের ঈদগুলোতে সালমান অভিনীত ফিল্ম ‘কিক’ (২০১৪) এবং ‘এক থা টাইগার’ও (২০১২) বøকবাস্টার হয়েছিল।
এখন অনেকের কৌতূহল, ‘টিউবলাইট’ সালমানের আগের ঈদের মত সাফল্যের ধারা বজায় রাখবে কিনা। এর প্রথম ফ্যাক্টর হল চীন-ভারত বিরোধের পটভূমি, এটা অবশ্যই ভারতে জনপ্রিয় একটি বিষয়। তারপর আছে দুই ভাইয়ের মধ্যে সম্পর্কের বিষয়, এটিও দর্শকদের পছন্দের। তবে নায়িকা হিসেবে চীনের চু চুকে নিয়ে অনেকে সন্দিহান। তার তেমন পরিচয় নেই ভারতীয় দর্শকদের কাছে। এরপরও সালমান তো একাই ফিল্মে এগিয়ে নিতে সক্ষম। সুতরাং ঝুঁকি তেমন নেই বললেই চলে।
ওয়ার ড্রামা ‘টিউবলাইট’ মুক্তি পাচ্ছে সালমান খান ফিল্মসের ব্যানারে। প্রযোজনা করেছেন সালমান এবং সালমা খান। উল্লেখিতদের ছাড়া অভিনয় করেছেন সোহেল খান, মাতিন রে টাঙ্গু, নাসির খান, মোহাম্মদ জিশান আইয়ুব, বৃজেন্দ্র কালা, যশপাল শর্মা এবং অতিথি ভূমিকায় শাহরুখ খান। সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম ব্যানার্জি।



 

Show all comments
  • salim reza ২২ জুন, ২০১৭, ৯:২০ পিএম says : 0
    very good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ