Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত, আহত চার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ২:১৯ পিএম

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল চালক নিহত ও চারজন আহত হয়েছেন। বুধবার সকালে ও মঙ্গলবার দিবাগত রাতে জেলার আশাশুনি উপজেলার প্রতাপনগর -নওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল চালক উপজেলার কাদাকাটি ইউনিয়নের মোকামখালি গ্রামের আবু দাউদের ছেলে ইমরান হোসেন (২১)। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনি মারা যান।

অপরদিকে কাপসন্ডা প্রাইমারি স্কুলের পাশে মহেন্দ্র উল্টে চারজন যাত্রী আহত হয়েছেন। এরা হলেন, উপজেলার আনুলিয়া গ্রামের মেছের আলি ঢালির ছেলে নূরু ঢালি (৫৫), মেয়ে বিলকিছ নাহার (২৭) ও তার মেয়ে মারিয়া খাতুন (৩) এবং তালা উপজেলার পাটকেলঘাটা থানার বড়কাশিপুর গ্রামের আকবর আলির ছেলে শাহিন শেখ (৩০) । আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশাশুনি থানার ওসি শাহিদুল ইসলাম শাহিন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, নিহতের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ