Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় মাছের ঘের থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১:৩৭ পিএম

সাতক্ষীরায় ইব্রাহিম খলিল (৩৬) নামের এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার মাটিয়াডাঙ্গা গ্রামের নিজ মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার হয়। তিনি জামাল উদ্দিনের ছেলে। পার্শ্ববর্তী গ্রামের মদিনা দাখিল মাদরাসায় গণিত বিষয়ে তিনি শিক্ষকতা করতেন।

নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে মাটিয়াডাঙ্গা গ্রামের একাধিক ব্যক্তি জানান, ভোরে ফজর নামাজ শেষে তিনি বাড়ির পাশে তার মাছের ঘেরে যান মাছ ধরার আটন ঝাড়তে। সকালে তার লাশ ঘেরের মধ্যে পড়ে থাকতে দেখে ঘের কর্মচারীরা স্থানীয়দের খবর দেয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

স্থানীয় ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ আলী ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, এটি রহস্যজনক মৃত্যু হয়। তিনি জানান, নিহতের রহস্য উদ্ধারে পুলিশ তদন্ত চালাচ্ছে।

তিনি আরো জানান, নিহত ইব্রাহিম খলিলের ফারজানা খাতুন ও ফাতেমা খাতুন নামে দুই আছে। এই দুই স্ত্রী নিয়ে তিনি সংসার জীবনে অশান্তিতে ছিলেন। তার প্রথম স্ত্রী’র গর্ভে যূথী ও জেবা নামে দুই কন্যা সন্তান রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ