Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১:০২ পিএম

চুয়াডাঙ্গার-আলমডাঙ্গা মহাসড়কের বোয়ালমারী মসজিদের নিকট মোটরসাইকেলের ধাক্কায় শাহার বানু (৪০) নামের এক মহিলা নিহত হয়েছেন।

গত মঙ্গলবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শাহারবানু উপজেলার মোমিনপুর ইউনিয়নের খেজুরতলা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী।

নিহতের পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৬ টার দিকে শাহারবানু নিজ বাড়ি থেকে অটোযোগে বোয়ালমারী গ্রামের ছোট বোনের বাড়িতে বেড়াতে যায়। অটো থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় চুয়াডাঙ্গাগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওয়ালীউর রহমান জানান, শাহারবানুর বাম হাতে, ডান পায়ে ও বুকে-মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ