Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী জখম

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বামী ও স্ত্রী উভয় গুরুতর জখম হয়েছে। এ সময় একটি বসতঘর ভাংচুর করা হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। আশংকাজনক অবস্থায় উদ্ধার করে মো.আক্কাস চৌকিদার(৫০) ও তার স্ত্রী রাহেলা(৪০) কে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে বলে জানা গেছে।
আহত ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, আক্কাস চৌকিদার ৩৩ শতাংশ জমি নিয়ে একই গ্রামের হাফেজ চৌকিদার ও লাল মিয়া খানের সাথে দীর্ঘদিন বিরোধ চলছে। ওই জমিতে আক্কাস একটি ঘর নির্মান করে। বেশ কিছুদিন ধরে তার ছেলে মেয়ে নিয়ে বসবাস করে আসছে। সোমবার বিকালের দিকে হাফেজ চৌকিদার ও লাল মিয়া খানের ৮/১০ জনের দলবল দেশি অস্ত্র নিয়ে এ হামলা চালায়। এতে মো.আক্কাস চৌকিদার ও তার স্ত্রী রাহেলা গুরুতর জখম হয়। কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ