Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হিন্দু পল্লীতে হামলার মূল হোতা আঁখি চেয়ারম্যান ফের কারাগারে

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু পল্লীতে সা¤প্রদায়িক হামলার ঘটনায় অন্যতম মূল হোতা হরিপুর ইউনিয়নের সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখিকে ফের কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনির কামালের আদালতে হাজিরা দিতে আসলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এরআগে চলতি বছরের ১১ মে উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন পেয়েছিলেন দেওয়ান আতিকুর রহমান আঁখি। তিনি নাসিরনগরের হামলার ঘটনায় দায়ের করা চারটি মামলার অন্যতম আসামী। গ্রেপ্তারের পর তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বহিস্কার করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ব্রাহ্মণবাড়িয়ার আদালতের পুলিশ পরিদর্শক মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর ফেসবুকে ইসলাম ধর্ম অবমাননার ঘটনাকে কেন্দ্র জেলার নাসিরনগরে মন্দির ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় দেশজুড়ে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। পরে ডিবি পুলিশ ঢাকা থেকে হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখিকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ