Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ঈদ যাত্রা নিরাপদ করতে মাঠে পুলিশের বিশেষ টিম

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

দুই ছিনতাইকারী গ্রেফতার, গুলিবিদ্ধ একজন
ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে ঈদ যাত্রা নিরাপদ ও নিবিঘœ করতে কঠোর নজরধারীতে মাঠে নেমেছেন পুলিশের চারটি বিশেষ টিম। সাথে থাকছে ট্রাইকিং র্ফোস ও পুলিশের নিয়মিত নিরাপত্তা ব্যবস্থা। সব মিলিয়ে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে গোটা ময়মনসিংহ নগরী। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম এক সংবাদ সম্মেলনে নগরবাসীকে আশ^াস্থ করে এ তথ্য নিশ্চিত করেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদে পুলিশের একটি টিম অভিযান চালায় নগরীর কে.বি ঈসমাইল রোড এলাকায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যেতে চাইলে পুলিশ ধাওয়া করলে ছিনতাইকারীরা ককটেল বিস্ফোরন ঘটায়। আত্মরক্ষার্থে পুলিশ এ সময় দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ অবস্থায় অলি ওরফে হৃদয় এবং পালিয়ে যাবার সময় আল আমীন নামক আরেক ছিনতাইকারীকে আটক করা হয়। আটক ছিনতাইকারীদের কাছ থেকে দুটি চাকু ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন তিনি। এসপি জানান, এরা পেশাদার ছিনতাইকারী। অলি ওরফে হৃদয়ের নামে থানায় ৫টি মামলা এবং আল আমীনের নামে একটি মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে সৈয়দ নূরুল ইসলাম আরো জানান, ঈদকে সামনে রেখে ছিনতাইকারী ও অপরাধীরা বেপরোয়া হয়ে উঠেছে। গত ২/৩দিন আগে অভিযান চালিয়ে ৪৪ জন ছিনতাইকারী ও ৩৮জন মাদক ব্যবসাযীতে আটক করা হয়েছে। তাই সে বিষয়টি মাথায় রেখেই ঈদ যাত্রা ও কেনা-কাটা নিরাপদ ও নির্বিঘœ করতে পুলিশকে ঢেলে সাজানো হয়েছে। ডিবি পুলিশের চারটি বিশেষ টিম মাঠে নেমেছে। সেই সাথে থাকছে ট্রাইকিং র্ফোস ও পুলিশের নিয়মিত নিরাপত্তা ব্যবস্থা।
তিনি বলেন, গত কয়েক দিন আগে ওই স্থনটিতে একটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। কিন্তু খুনি সনাক্ত করা যায়নি। তবে ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকান্ড। সেই থেকেই আমারা সর্তক হয়েছি। এবং গ্রেফতারকৃত ওই ছিনতাইকারীর কাছ থেকে এ হত্যার রহস্য উদঘাটনের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, শাহ নেওয়াজ, জয়িতা শিল্পী, ওসি কামরুল ইসলাম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ