Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেবার মান ও জবাবদিহিতা বাড়াতেই আগাম পরিকল্পনা-স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোর সেবার মান বৃদ্ধি ও জবাবদিহিতা বাড়াতে আগাম পরিকল্পনার কোনো বিকল্প নেই। গতকাল মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এবং আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন। তিনি আরো বলেন, ২০২১ সালের মধ্যে মধ্যম ও ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন সংস্থার সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি করা হয়েছে। শেখ হাসিনার সরকার জনগণকে দক্ষ সেবা দিতে অঙ্গীকারবদ্ধ। সত্যিকার অর্থে সেবার মান বৃদ্ধি ও জবাবদিহিতা নিশ্চিত করতে চুক্তি করা হয়েছে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মন্ত্রণালয়ের নীতি ও কৌশলপত্র এবং সরকারের নির্বাচনী ইশতেহার ও ঘোষিত কর্মসূচির আলোকে মন্ত্রণালয়ের অধীনস্থ অধিদপ্তর ও সংস্থার সঙ্গে চুক্তিসমূহ প্রণয়ন করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব ড. কামাল উদ্দিন আহমেদ আওতাধীন দপ্তর/ সংস্থার প্রধানদের সঙ্গে এ চুক্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ