Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পলাশী দিবস উপলক্ষে তমদ্দুন মজলিসের আজ আলোচনা সভা

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পলাশী দিবস উপলক্ষে ‘পলাশী দিবস ছিল স¤্রাজ্যবাদের দুদূর প্রসারী চক্রান্তের ফসল’ শীর্ষক আলোচনা সভা ও হামদ নাত, আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ বুধবার বিকাল ৪টায় ঐতিহাসিক ভাষা আন্দোলনের স্থপতি সংগঠন তমদ্দুন মজলিসের আয়োজনে রাজধানীর মগবাজার বেলালাবাদ কলোনীর নজরুল একাডেমী মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
গতকাল মঙ্গলবার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দীন খান স্বাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়।
প্রেস কিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিশিষ্ট লেখক ও সাবেক কুটনৈতিক এবং সংগঠনের সভাপতি ড. মুহাম্মদ সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন প্রবীণ সাংবাদিক ও ভাষা সৈনিক অধ্যাপক আবদুল গফুর, আলোচনায় অংশগ্রহণ করবেন অধ্যাপক ড. এম আক্তারুজ্জামান, অধ্যাপক ড. এম সিদ্দিকুর রহমান খান, এম এ হান্নান, বিশিষ্ট গবেষক ও লেখক তানিয়া নওশাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ