Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নরসিংদীতে ট্রেন-বেবীটেক্সির সংঘর্ষ ভয়াবহ দুর্ঘটনা থেকে বেঁচে গেছে শত শত যাত্রী

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : দ্রæতবেগে ধাবমান এগারোসিন্দুর এক্সপ্রেস ট্রেনের প্রচন্ড ধাক্কায় একটি সিএনজি চালিত বেবীটেক্সি মাটির ঢেলার মত বিধস্ত হয়ে ২ কিলোমিটার দূরে গিয়ে পতিত হয়েছে। গত গত সোমবার রাতে ঢাকা-কিশোরগঞ্জ লাইনে রায়পুরা উপজেলাধীন খানাবাড়ী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। এতে রেললাইনের পয়েন্টে ভেঙ্গে গেছে। প্রচন্ড ঘর্ষণে ¯িøপারের ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। তবে ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছে এগারোসিন্দুর ট্রেনটি। বেঁচে গেছে ঈদের ঘরমুখী শত শত যাত্রী।
জানা গেছে, গত সোমবার ঢাকা থেকে কিশোরগঞ্জগামী এগারোসিন্দুর গোধুলী ট্রেনটির যাত্রা বিলম্ব ঘটে। রাত ১১ টায় ট্রেনটি নরসিংদী স্টেশন থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করে। রাত সোয়া ১১ টায় খানাবাড়ী রেলস্টেশনের পাশে একটি অবৈধ লেবেল ক্রসিং পার হতে গিয়ে একটি সিএনজি চালিত বেবীটেক্সি রেললাইনে আটকা পড়ে। এসময় ট্রেনটি কমবেশী ৮০ কিলোমিটার বেগে ঘটনাস্থল দিয়ে যাবার সময় সিএনজি চালিত বেবীটেক্সিটির সাথে ইঞ্জিনের প্রচন্ড সংঘর্ষ ঘটে। এতে বেবীটেক্সিটি ইঞ্জিনের সামনে আটকা পড়ে যায়। দীর্ঘ ২ কিলোমিটার দূরে যাবার পর বেবীটেক্সিটি বিধস্ত হয়ে হুমায়ূন শাহ নামে একজন পীরের মাজার থেকে আরো কয়েকশত গজ দূরে গিয়ে লাইনের পাশে বিধস্ত হয়ে পড়ে যায়। তবে সিএনজিটি লাইনে আটকা পড়ার পর দ্রæত বেগে ট্রেন আসতে দেখে যাত্রী ও চালক তাৎক্ষণিকভাবে বেবীটেক্সি থেকে নেমে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ