Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্রিস্টোফার নোলানের যেকোনো ফিল্মে কাজ করতে রাজি টম হার্ডি

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

অভিনেতা টম হার্ডি জানিয়েছেন চলচ্চিত্রের আয়োজন ছোট বা বড় হোক তাতে তার কিছু এসে যায় না, ক্রিস্টোফার নোলানের (ছবিতে বাঁয়ে) যেকোনো ফিল্মেই তিনি কাজ করতে রাজি।
৩৯ বছর বয়সী অভিনেতাটি নোলানের ‘ইনসেপশন’, ‘দ্য ডার্ক নাইট রাইজেস’ এবং ‘ডানকার্ক’ ফিল্ম তিনটিতে কাজ করেছেন। তিনি জানান নির্মাতাটি যদি তাকে নিতে চায় তাহলে তার দিক থেকে কোনও শর্ত বা বাধা নেই। “ক্রিসের জন্য আমার মানসিকতা এমনই। আমার জন্য এমন একজনের দেখা পাওয়া অকল্পনীয় যার জন্য সবকিছুর ওপর নিয়ন্ত্রণ রাখা কোনও ব্যাপারই নয়। তার মধ্যে যে আত্মবিশ্বাস আছে আমি তার আর কোনও নির্মাতাতে দেখি না। ঠিক জর্জ মিলারের মত। ইনিয়ারিতুও তাই। তারা যা চায় তা নিয়ে নিশ্চিত।”
“তবে আমি যাদের সঙ্গে কাজ করেছি তাদের মধ্যে ক্রিসের ক্ষেত্রে এর মাত্রা সর্বোচ্চ। সুতরাং তিনি যদি বলেন টম তুমি কি অন্য রকম ভাবছ? তাতে রাজি না হওয়া আমার জন্য বোকামি। তিনি যা নির্মাণ করবেন তাতেই আমি থাকব। তিনি যদি তার বাগানে একটি স্বল্পদৈর্ঘ্য ফিল্ম নির্মাণ করেন আমি জানি সেটিও ভাল হবে এবং আমি কিছু শিখতে পারব,” হার্ডি আরও বলেন।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ