Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরবনে তিন বনদস্যু আটক, অস্ত্র উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:৫৫ পিএম

সুন্দরবনে অভিযান চালিয়ে তিন বনদস্যুকে আটক করেছে নৌ পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি থ্রি নট থ্রি রাইফেল ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সকাল ১০টার দিকে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সাপখালী খাল ও শ্যামনগরের গাবুরা খেয়াঘাট থেকে তাদের আটক করা হয়েছে।

আটক বনদস্যুরা হল, খুলনার কয়রা উপজেলার ছোট আংটিহারা গ্রামের আবুল বাসারের ছেলে আবুল হাসান, একই গ্রামের আমজাদ সরদারের ছেলে জালাল হোসেন ও কয়রার গোলাখালী গ্রামের গাজী আবুল মোছেরের ছেলে মফিজুল ইসলাম নান্নু।

শ্যামনগরের বুড়িগোয়ালিনী নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মামুন হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের সাপখালী খালে অভিযান চালিয়ে একটি থ্রি নট থ্রি রাইফেল ও একটি পিস্তলসহ আবুল হাসান ও জালাল হোসেন নামে দুই বনদস্যুকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে, গাবুরা খেয়াঘাট থেকে অস্ত্র সরবরাহকারী নান্নুকে আটক করা হয়।

আটককৃতদের শ্যামনগর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ