Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আহত ২৫

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের মুকসদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের জেলার মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন বিআরটিসির চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮)। বাকী অজ্ঞাত ব্যক্তির (২৮) পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে েেগাপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিলপাড় পুলিশ ফাঁড়ি ও ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে মাদারীপুর জেলার রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ।
ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইজাজুল ইসলাম জানানান, ছাগলছিড়ায় বিআরটিসির একটি যাত্রীবাহী ও গোল্ডেন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষে বিআরটিসির চালক আবুল সিকদারসহ দুইজন নিহত হয়। আহত হয় আরো ২৩ জন। রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২
২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ