Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে গোলাগুলিতে মাদক স¤্রাট নিহত

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে মধ্যরাতের গোলাগুলিতে মাদক স¤্রাট সাব্বির হোসেন (৩০) নিহত হয়েছে। ঘটনাটি ঘটে যশোর-নড়াইল সড়কের আয়াপুরে। যশোর পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, নিহত যুবক মাদক স¤্রাট। অভ্যন্তরীণ কোন্দলে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে সাব্বির নিহত হয়। গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছুলে বন্দুকযুদ্ধে লিপ্ত মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গতকাল সোমবার ভোর রাতে বাঘারপাড়া পুলিশ সাব্বিরের গুলীবিদ্ধ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।
পুলিশ জানায়, নিহত সাব্বির বাঘারপাড়া উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের পুত্র। তার নামে থানায় বেশ কয়েকটি মাদক ও অস্ত্র মামলা রয়েছে। এর আগে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক স¤্রাাট সাব্বিরের বাড়ি থেকে ৫রাউন্ড গুলিসহ একটি পিস্তল ও নয় শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার করে।
খাজুরায় গোলাগুলি
এদিকে, যশোর-মাগুরা মহাসড়কের খাজুরার কাছে সোমবার ভোররাতে গোলাগুলির ঘটনা ঘটে। যশোর জেলা ডিবির অফিসার ইনচার্জ ইমাউল হক জানান, তাদের কাছে খবর আসে খাজুরার কাছে একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড দিয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। এই খবরে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড গুলি ছেড়ে। এসময় ডাকাতরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলেও একজন ধরা পড়ে। তার নাম তরিকুল ইসলাম। বাড়ি বরিশাল জেলায়।ঘটনাস্থল থেকে ডাকাতির সরঞ্জাম চাপাতি, রশি, করাত, ছোরা উদ্ধার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ