Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চমেক হাসপাতালে শিশু ক্যান্সার চিকিৎসায় ‘ক্লাশ’র নগদ অনুদান

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো :  শিশুদের ক্যান্সার চিকিৎসা সেবা ও সহায়তাকারী স্বেচ্ছাসেবী সংগঠন চিলড্রেন লিউকেমিয়া অ্যাসিসটেন্টেন্স এন্ড সাপোর্ট সার্ভিসেস (ক্লাশ) এর উদ্যোগে গতকাল (রোববার) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য নগদ অর্থ, ওষুধসামগ্রী প্রদান করা হয়েছে। সেই সাথে আসন্ন পবিত্র ঈদের জন্য এসব শিশুদের উপহার সামগ্রীও দেয়া করা হয়।
এ উপলক্ষে চমেক হাসপাতালে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নগদ এক লাখ টাকা, অর্ধলক্ষাধিক টাকার ক্যান্সার ওষুধসামগ্রী এবং ঈদ উপহারসহ বিভিন্ন ব্যবহার্য সামগ্রী প্রদান করা হয়। চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জালালউদ্দিনের কাছে নগদ অর্থ ও এসব সামগ্রী হস্তান্তর করেন ‘ক্লাশ’ চেয়ারম্যান ওসমান গনি মনসুর। এ সময় উপস্থিত ছিলেন চমেক অনকোলজি হেমাটোলজি বিভাগীয় প্রধান ডা. একেএম রেজাউল করিম, ক্লাশ পরিচালক শফিকুল আলম খান, এম মহিউদ্দিন, জিয়াউল হক, নিয়াজ আহমদ, কাজী জাহেদ ইকবাল, মাহফুজ আহমেদ চৌধুরী, আব্দুল মোতালেব, ডা. নওরীন জাহান, ইমরানুল গনি প্রমুখ।
অনুষ্ঠানে চমেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জালালউদ্দিন বলেন, আমাদের মতো জনবহুল দেশের সামগ্রিক চিকিৎসা সেবা একা সরকারের পক্ষে সম্ভব হয় না। তাই বিত্তবান, স্বচ্ছল এবং সমাজসেবী ব্যাক্তি ও প্রতিষ্ঠানের এক্ষেত্রে অংশদারিত্ব অপরিহার্য। তিনি ক্লাশের মহতি উদ্যোগের প্রশংসা করে এ দৃষ্টান্ত অনুসরণের আহŸান জানান। পরে হাসপাতালের শিশু ক্যান্সার ওয়ার্ডের শিশুদের মাঝে ঈদ উপহার, নতুন বস্ত্রসামগ্রী বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ