Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘স্বপ্ন মাতা’ সম্মাননা পেলেন চুমকি

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপিকে মা-স্বপ্ন ফাউন্ডেশনের পক্ষ থেকে ‘স্বপ্ন মাতা’ সম্মাননা পদক দেয়া হয়েছে। গ্রামে-গ্রামে গরীব মা’দের কাছে ‘মাতৃত্বকাল ভাতা’ ও ‘স্বপ্ন প্যাকেজ’ পৌঁছে দেয়া তথা মা-শিশুদের প্রতি মমতা ও তাদের জীবন-যাত্রার মানোন্নয়নে এক প্রজন্ম প্রতিভা বিনির্মানসহ বহুমুখী অবদানের জন্য প্রতিমন্ত্রীকে এ সম্মাননা পদক দেয়া হয়।
গতকাল রাজধানীর মহিলা বিষয়ক অধিদপ্তরে ‘স্বপ্ন প্যাকেজ’ কর্মসূচীর বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা কর্মশালায় মা-স্বপ্ন ফাউন্ডেশনের পক্ষ থেকে র্ডপ এর প্রতিষ্ঠাতা ও গুসি আন্তর্জাতিক শান্তি পুরস্কার বিজয়ী এএইচএম নোমান প্রতিমন্ত্রীর হাতে এ ‘স্বপ্ন মাতা’ সম্মাননা পদক তুলে দেন।
এ সময় মহিলা ও শিশু মন্ত্রণালয় সচিব নাছিমা বেগম এনডিসি, অতিরিক্ত সচিব প্রশাসন মিজানুর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক মাহমুদা শারমীন বেনু এনডিসি, মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক একেএম মিজানুর রহমান, অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক শাহনয়াজ দিলরুবা খান ও স্বপ্ন প্যাকেজ কর্মসুচির পরিচালক পারভীন সুলতানা, ১০ জেলা থেকে আগত জেলা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, র্ডপ কর্মকর্তা-কর্মী ও সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ