Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

হিলি বন্দর সংবাদদাতা : দিনাজপুরের হিলি সীমান্তবর্তী ধরন্দা গ্রামের আলী আকরব নামের ২৪ বছরের এক যুবকের লাশ ভারত সীমান্তবর্তী একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ধরন্দা গ্রামের আব্দুল হানিফ মন্ডলের ছেলে। সে গত তিন দিন ধরে নিখোঁজ ছিলো। তার শরিরে আশংখ্য আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
নিহতের স্বজনেরা জানায়, গত শুক্রবার রাতে সীমান্তদিয়ে চোরাইপথে মালামাল আনতে ভারতে যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায় আলী আকবর। এরপর আর সে বাড়ি ফিরে আসেনি। পরে অনেক খুঁজা-খুঁজি করেও তাকে পাওয়া যায়নি।
গতকাল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে সীমান্তবর্তী বিজিবি’র ৯নং পেষ্টের পার্শ্ববর্তী একটি ডোবায় আলি আকবরের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ডোবা থেকে লাশটি উদ্ধার করে। নিহতের স্বজনদের দাবি কেউ তাকে হত্যা করে লাশ ডোবায় ফেলে রেখেছে। হাকিমপুর থানা পুলিশের আফিসার ইন-চার্জ আব্দুস সবুর জানায়, নিহত আলী আকবরের শরিরে অশংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।
লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে।
এদিকে খবর পেয়ে জয়পুরহাট ২০ বিজিবি ব্যটালিয়নের অধিনায়ক লেঃকর্ণেল ইমতিয়াজ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং স্থানীয়দের সাথে কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ