Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি মহাসচিবের ওপর হামলা অন্যায় : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ৩:১৮ পিএম

স্টাফ রিপোর্টার : পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রাণ নিয়ে যাওয়ার পথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ প্রতিনিধি দলের ওপর হামলা অন্যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ হামলার নিন্দা জানিয়ে তিনি বলেছেন, যারাই হামলা করেছেন এটা খুব অন্যায়। আওয়ামী লীগ এটা খতিয়ে দেখছে। তদন্ত করে দেখা হচ্ছে। রোববার দুপুরে বিমানবন্দর সড়কের বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের
এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অভিযোগ করেন, বিএনপি পুলিশকে সঠিক তথ্য দেয় না। তাদের রাউজান হয়ে যাওয়ার তথ্য ছিলো পুলিশের কাছে। পরে তারা বামুনিয়া হয়ে গেছে। পুলিশের কাছে এ তথ্য ছিলো না। তথ্য থাকলে পুলিশ ওখানেই পাহারার ব্যবস্থা করতো। পুলিশ এসে আবার ত্রাণ কার্যক্রম চালানোর অনুরোধ করলেও তারা ত্রাণ কার্যক্রমে রাজি না হয়ে ফিরে গেছেন।
ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি তো নিজেরা নিজেরাই মারামারিতে লিপ্ত। তবে এই ঘটনা আমি এভাবে দেখছি না। বিচ্ছিন্ন কোনো ঘটনা কেউ ঘটিয়ে থাকলে, পুলিশকে বলা হয়েছে, নিরপেক্ষ তদন্ত করে যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।



 

Show all comments
  • Nur- Muhammad ১৮ জুন, ২০১৭, ৪:০২ পিএম says : 0
    জনাব ওবায়েদ, আপনার কথা খুব সুন্দর শুনায়। এত দিন বেশ পান্ঞ্জল ভাষায় বললেন, বিএনপি দূর্গত এলাকায় যায় না। আমরা সুদূর সুইডেন থেকে খোঁজ খবর নেই। আপনার দলের ক্যাডার বাহিনী এই কাজ করলো, এখন দয়া করে জনগণের কাছে উত্তর দেন। বিশ্ব জিৎকে হত্যা করলো আপনাদের ক্যাডার, অথচ সাথে সাথে আপনাদের ঐ সময়ের এক মন্ত্রী বললো, এটা বিএনপি জামায়েতের কাজ। মিডিয়ার কল্যাণে জনগণ যখন সব সত্য জানলো, মন্ত্রী বাহাদুর তখন চুপকে গেল। আবশ্য আপনার নিকট হতে এমন অলৌক উত্তর আসবে না। আপাদমস্তক একজন রাজনৈতিক ব্যাক্তি হিসাবে, জনগণ আপনার কাছে এর সুষ্ট বিচার চায়। দয়া করে ক্যাডার বাহিনী নিয়ন্ত্রন করুন। গণতন্ত্র ফিরে দিন। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • S. Anwar ১৮ জুন, ২০১৭, ১১:২৮ পিএম says : 0
    গরু মেরে জুতা দান করা হচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ