Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাহাড়ধসে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : রাঙামাটির মানিকছড়িতে পাহাড় ধসে নিহত সেনা সদস্য মো. আজিজুর রহমানের দাফন গত শুক্রবার রাত ১১টার দিকে মাদারীপুরে গ্রামের বাড়ি সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদী বাজিতপুরে সম্পন্ন হয়েছে। নামাজে জানাজা শেষে ৩ সহস্রাধিক মানুষের উপস্থিতিতে সম্পূর্ণ সামরিক কায়দায় তাকে দাফন করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
নিহত সেনা সদস্য আজিজুর রহমানের চাচা মো. ইউনুস বেপারী বলেন, ‘আমার বড় ভাইয়ের বড় ছেলে সেনা সদস্য মো. আজিজুর রহমান চট্টগ্রামে কর্মরত ছিল। গত মঙ্গলবার সকালে রাঙামাটির মানিকছড়িতে পাহাড় ধসে হতাহতদের উদ্ধার অভিযানে গেলে পাহাড় ধসে অন্যান্য সেনা অফিসার ও সদস্যেদের সাথে আজিজ নিখোঁজ হয়। নিখোঁজের ৩দিন পর গত বৃহস্পতিবার গভীর খাদ থেকে তার লাশ উদ্ধার করে সেনাবাহিনী। গত শুক্রবার হেলিকপ্টারে চট্টগ্রাম থেকে কুমিল্লা হয়ে লাশ মাদারীপুরে গ্রামের বাড়ি আনার সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু প্রতিকূল আবহাওয়ার কারণে হেলিকপ্টারে আনার সিদ্ধান্ত বাতিল করে সড়ক পথে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ