Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে পুলিশ স্বামীর ক্ষমতা

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

যৌতুকের কারণে হত্যার চেষ্টা অপহরন মামলা দিয়ে হয়রানী
মাদারীপুর জেলা সংবাদদাতা : পুলিশ হেডকোর্য়াটারে পুলিশের সিপাহী হিসাবে কর্মরত মফিজুল ইসলাম রিপন,ব্যাচ নম্বর তার ৬৫০। বাড়ী মাদারীপুর সদর উপজেলার বালিয়া গ্রামে। ২০১৬ সালে বিয়ে করে একই গ্রামের গোলাম মাওলা হাওলাদারের মেয়ে সুর্বনা আক্তার বন্যাকে। বিয়ের পর কিছুদিন ভালভাবে সংসার চললেও মটরসাইকেল কেনার জন্য পুলিশ রিপন যৌতুক দাবি করে স্ত্রী বন্যার কাছে। না পেয়ে গত ২৩ মেয়ে রিপন তার তার পরিবারের লোকজন লাঠি ও লোহার রড দিয়ে বন্যাকে পিটিয়ে মারাত্বক জখম করে। পরে তাকে ওড়না পেঁচিয়ে গলায় ফাস দিয়ে হত্যার চেষ্টা চালায়। বিচার চেয়ে অসহায় মেয়েটি আদালতে আইনের আশ্রয় নেয়। কিন্তু পুলিশ আসামী ভিষণভাবে ক্ষিপ্ত হয়ে পুলিশের ক্ষমতা দেখানোর জন্য নিজের বোনকে লুকিয়ে রেখে মিথ্যা অপহরণ মামলা করে অসহায় বন্যা ও পরিবারের লোকজনের বিরুদ্ধে । গতকাল শনিবার বিকেলে দৈনিক ইনকিলাবের মাদারীপুর জেলা অফিসে এ মর্মান্তুদ ঘটনার বর্ননা দিয়ে সাংবাদিকদের কাছে এভাবে পুলিশ স্বামীর অত্যাচার নির্যাতনের ঘটনা জানালেন গৃহবধুবন্যা ।
সাংবাদিকদের কাছে বন্যা বলেন, ওরা যৌতুকের টাকার জন্য আমাকে নির্যাতন করলো উল্টো নিজের বোনকে সরিয়ে রেখে মিথ্যা অপহরণ মামলায় আমাকেসহ আমার পরিবারের ১২জনকে আসামী করে হয়রানি করছে। পুলিশ বলে এ দেশে তার অপরাধের কোন বিচার হবেনা! আমি প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী ও নৌপরিবহনমন্ত্রীর কাছে এর বিচার চাই।
এদিকে সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন,কেউ আইনের উর্ধে নয়, আদালত থেকে একটি অপহরন সংক্রান্ত অভিযোগ থানায় এসেছে বিষয়টি তদন্ত সাপেক্ষে অগ্রসর হবো বলে তিনি মত প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ