Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধার সন্তানরা যাতে বিপথগামী না হয় সেদিকে দৃষ্টি রাখতে হবে- চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। কোন মুক্তিযোদ্ধার সন্তান যাতে বিপথগামী না হয় সেদিকে মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক ও মুক্তিযোদ্ধা ছাত্র কমান্ডের নেতৃবৃন্দকে সুদৃষ্টি রাখতে হবে। গতকাল (শনিবার) নগরভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের আয়োজনে সিটি কর্পোরেশনে কর্মরত বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের উপদেষ্টা, সাবেক গণপরিষদ মোহাম্মদ ইসহাক মিয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মো. আবদুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন আহমদ, চবির অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চসিক কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন, মো. আবদুল কাদের, মহানগর আওয়ামী লীগের সদস্য বেলাল উদ্দিন, বঙ্গবন্ধু প্রবীণ সমিতির বন্দর শাখার সভাপতি রিদুওয়ানুল হক, সাধারণ সম্পাদক আমির হোসেন, মহানগর যুবলীগ নেতা শাহেদুল ইসলাম শাহেদ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে খতমে কোরআন, মিলাদ মাহফিল এবং অনুষ্ঠান শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মেয়র আ জ ম নাছির উদ্দীন ও আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ ইসহাক মিয়া ও অতিথিরা মুক্তিযোদ্ধার সন্তানদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ