Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুন গুম পঙ্গু নেতাদের পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে খুন,গুম,পঙ্গুত্বের শিকার ও নির্যাতিত পরিবারগুলোর জন্য ঈদ উপহার দিলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। 
সারাদেশে নির্যাতিত পরিবার গুলোর কাছে তারেক রহমানের পক্ষ থেকে দলের নেতৃবৃন্দ এই ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।
যুক্তরাজ্য বিএনপির সার্বিক সহযোগিতায় পাঠানো উপহারের মধ্যে রয়েছে জায়নামাজ, তসবি, আতর, শাড়ি, লুঙ্গি, খেজুর,পোলাওয়ের চাল, দুধ, চিনি, লাচ্ছা সেমাই, চকলেট, বিস্কুট ইত্যাদি। সঙ্গে রয়েছে তারেক রহমান প্রদত্ত ঈদ কার্ড। এই ঈদ কার্ডের মাধ্যমে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সারাদেশে সচ্ছল নেতাকর্মী ও গণতন্ত্রকামী প্রতিটি মানুষকে আন্দোলনে নির্যাতিত ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহŸান জানান। দলীয় সূত্র জানায় এই ঈদ উপহার সারাদেশে প্রায় এক হাজার পরিবারের কাছে পৌঁছানো হয়েছে । যার মধ্যে রাজধানী ঢাকা শহরেই অর্ধ শতাধিক পরিবারকে দেওয়া হয়েছে। নির্যাতিত পরিবার গুলোর মধ্যে গুম হওয়া সাবেক এমপি ইলিয়াস আলী, সাবেক এমপি সাইফুল ইসলাম হিরু, কমিশনার চৌধুরী আলম, তেজগাঁ কলেজ ছাত্রদল সভাপতি আমিনুল ইসলাম জাকির, ছাত্রনেতা নুরুজ্জামান জনি, সেচ্ছাসেবক দল নেতা সুমন উল্লেখযোগ্য।
ঈদ সামগ্রি প্রেরনের জন্য সারা দেশকে ১০ টি অঞ্চলে ভাগ করা হয়েছে। সুষ্ঠু ভাবে ঈদ সামগ্রি হাতে হাতে পৌঁছানোর জন্য প্রায় শতাধিক বিএনপি যুব ও ছাত্রদলের গত পনের দিন ধরে নিরলস পরিশ্রম করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ