Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এডিসন গ্রুপের সেলফি স্পেশালিস্ট ঐবষরড় ঝ১০

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : এডিসন গ্রুপ এর হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে গ্রুপটি এবার দেশের বাজারে উন্মুক্ত করেছে ঐবষরড় ঝ১০। এন্ড্রয়েড ন্যুগাট ৭ দশমিক শূণ্য সম্বলিত এটাই হ্যালিও সিরিজের প্রথম ন্যুগাট অপারেটেড স্মার্টফোন। গত বুধবার রাজধানীর গুলশানের একটি হোটেলে এডিসন গ্রুপের চয়ারম্যান আমিনুর রশিদ ঐবষরড় ঝ১০ উদ্বোধন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন গ্রুপ এর ডিরেক্টর অব মার্কেটিং, জনাব আশরাফুল হক, ডিরেক্টর অব কর্পোরেট এ্যাফেয়ারস, মেজর আবদুল মালেক মিয়াজী, পিএসসি (অব.) এবং ডেপুটি ডিরেক্টর সেলস মোহাম্মদ ইরফানুল হক। সুন্দর ও প্রাণবন্ত সেলফি তোলার জন্য ঐবষরড় ঝ১০ এ আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ। নরমাল ফ্ল্যাশ এর চাইতেও ঐবষরড় ঝ১০ এর সেলফি ফ্ল্যাশ অনেক বেশী পাওয়ারফুল সেলফি তোলার জন্য, তাই রাতেও অনেক ভালো সেলফি তোলা যাবে। ১৩ মেগাপিক্সেল এর ব্যাক ক্যামেরা দিয়েও তোলা যাবে অসাধারণ সব ছবি। ক্যামেরা ফিচার গুলোর মধ্যে অন্যতম ফিচার গুলো হলো ¯েøা মোশন, প্যানারোমা, মোড ফটোসহ আরও অনেক।
বø্যাক এবং গোল্ডেন কালারের ঐবষরড় ঝ১০ পাওয়া যাচ্ছে এডিসন গ্রুপের সকল আউটলেটে মাত্র ১৯,৯৯০ টাকায় এবং এর সাথে একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক থাকছে একদম ফ্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ