Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনন্দ আহুজাকে নিয়ে মুখ খুলতে রাজি নন সোনম কাপুর

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী সোনম কাপুরের সা¤প্রতিক ৩২তম জন্মদিনটি ছিল আগের সব জন্মদিন থেকে আলাদা। এই সময় তার পাশে ছিলেন আনন্দ আহুজা। আনন্দই যে তার জন্য দিনটিকে বিশেষ উজ্জ্বল করে তুলেছিল তা সবারই নজরে পড়েছে। 

শুধু তাই নয় সোনমের বা তার পরিবারে যে কোনও বিশেষ অনুষ্ঠান বা আয়োজনে এই তরুণটিকে সর্বদা উপস্থিত দেখা যাচ্ছে। সোনমের মা সুনীতা বা বাবা অনিল কাপুরের ৬০তম জন্মদিনেও আনন্দকে সোনমের পাশে দেখা গেছে। তিনি যেদিন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন সেদিনও তিনি উপস্থিত ছিলেন তার সঙ্গে। সোশাল মিডিয়াতে তরুণটির উপস্থিতি আর সোনমের সঙ্গে তার অবস্থান দেখে সবাই জেনে গেছেন আনন্দ সোনমের বন্ধুর চেয়ে বেশি কিছু। তবে সোনম বা আনন্দ তাদের সম্পর্ক নিশ্চিত করেননি। অভিনেত্রীটি এমনকি আনন্দকে নিয়ে অন্য কারও সঙ্গে কথা বলতেই চান না।
সোনমের শেষ ফিল্ম ‘নীরজা’ মুক্তি পেয়েছে গত বছর। এই বছর তাকে দেখা যাবে অনির্ধারিত নামের সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্র এবং ‘পদ্মম’ চলচ্চিত্রে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ