Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হলিউড ওয়াক অফ ফেইমে তারকা পেলেন আইস কিউব

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

সেই মধ্য ৮০’র দশকে ক্যালিফোর্নিয়ার কৃষ্ণাঙ্গ মহল্লা কম্পটন থেকে এনডবিøউএ ব্যান্ড দিয়ে যাত্রা শুরু করার পর হিপ-হপ সঙ্গীতে কিংবদন্তীতে পরিণত হন আইস কিউব, তার সহযোগী ডক্টর ড্রে, ইজি ই, ডিজে ইয়েলা, এমসি রেন এবং অ্যারাবিয়ান প্রিন্স। একসময় আইস কিউবের পথ আলাদা হয়ে যায়, কিন্তু তার সৃষ্টিশীলতা কিছুমাত্র কমেনি। চলচ্চিত্র অভিনয়েও তিনি সমান নাম করেন। কয়েকদিন আগে হলিউড ওয়াক অফ ফেইমে তার নামাঙ্কিত তারকা স্থাপন করে বিনোদন জগতে তার কীর্তির স্বীকৃতি দেয়া হল।

৪৭ বছর বয়সী সঙ্গীত প্রযোজক, অভিনেতা, গায়কটির আসল নাম ও’শেয়া জ্যাকসন। তার রাজনৈতিক বানী সম্বলিত অ্যালবাম ‘ডেথ সার্টিফিকেট’ মুক্তির ২৫ বছর পূর্তির তিনদিন পর তার নামের এই তারকাটি স্থাপিত হল। হলিউড বুলেভার্ডের মিউজিশিয়ান্স ইন্সটিটিউটের সামনের তারকাটি স্থাপন করা হয়।
এই সময় র‌্যাপ গায়কটি তার মা দীর্ঘদিনের কৌঁসুলি লি ইয়াংসহ আরও অনেকের প্রতি কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, “শুধু একার চেষ্টায় এখানে আসিনি আজকের দিনটি শুধু আইস কিউবের নয়। এটি সবার জন্য যারা আমাকে এখানে পৌঁছতে সাহায্য করেছে।”গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ