Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনু মেনন নূরের মন্ত্রিত্ব বাতিল এবং নাস্তিকদের বিচার করতে হবে -খেলাফত আন্দোলন

| প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুফতি সুলতান মুহিউদ্দিন বলেছেন, ইসলাম বিদ্বেষী নাস্তিক্যবাদী শক্তি ইসলাম ও দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশের মত মুসলিম প্রধান দেশে কোন সাহসে, কার ইশারায় তারা ইসলাম, মুসলমান, মসজিদ, মাদরাসার ও ওলামায়ে কেরামের বিরুদ্ধে অশালীন ভাষায় বক্তব্য দিচ্ছে তা খতিয়ে দেখতে হবে। ইনু, মেনন, নুর, সুলতানা কামাল, বাদল, শাহরিয়ার কবির ও মুনতাসির মামুন গংদের মত নাস্তিকদের শিকড় উপড়ে ফেলা ছাড়া বিকল্প কোন পথ নেই। এ রাম-বামরা মুসলমানদের ইসলামী ঐতিহ্যের বিরুদ্ধে সক্রিয়। গ্রীক মূর্তি ইস্যূতে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বিপরীত অবস্থান নিয়ে ইনু-মেনন-নূরেরা মন্ত্রীত্বে থাকার যোগ্যতা হারিয়েছে। অবিলম্বে তাদের মন্ত্রীত্ব বাতিল করে বিচার করতে হবে। স্বঘোষিত নাস্তিক সুলতানা কামাল, বাদল, শাহরিয়ার কবির ও মুনতাসির মামুন গংদের মত নাস্তিকদের গ্রেফতার করে বিচার করতে হবে।
গতকাল বিকালে রাজধানীর কামরাঙ্গীরচরে হুসনুল কোরআন মাদরাসায় এক আলোচনা সভায় সভাপতির ভাষনে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শায়খুল হাদীস মাওলানা আবু আশরাফ, মাওলানা মুহাম্মাদ যুবাইর, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা হাফেজ আমীর হাসান, মাওলানা আশরাফুল ইসলাম ও মাওলানা আখতার হুসাইন প্রমূখ। সরকারের উদ্যেশে তিনি বলেন, নাস্তিকরা ইসলাম, দেশ ও আপনাদের দুশমন। তারা সরকারের ভেতরে ঘাপটি মেরে থেকে আপনাদের সর্বনাশ করছে। অবিলম্বে এদের ধরে দৃষ্টান্ত মূলক শাস্তি দিয়ে ইসলামপ্রিয় তৌহিদী জনতার গণ দাবীর মূল্যায়ন করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ