Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোপালগঞ্জে ৩ শ্রমিকের মৃত্যু

| প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকি পরিস্কার করার সময় ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১ টার দিকে শহরের থানাপাড়া এলাকার একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার আড়পাড়া গ্রামের হারেজের ছেলে নূর ইসলাম (৩০), একই গ্রামের আসাদ মুন্সির ছেলে জাহিদুর মুন্সি (১৮) ও সুমন। গোপালগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুল আমিন শেখ বিপ্লব জানান, শুক্রবার সকাল ১০ টার দিকে থানাপাড়ার ব্যবসায়ী হায়দার মুন্সির নিমাণাধীন বাড়ির বহুতল ভবনের আন্ডার গ্রাউন্ডের নিচে সেফটি ট্যাংকি পরিস্কার করতে ৩ শ্রমিক নামেন। এক পর্যায়ে তারা অক্সিজেন ফেল করে সেখানে মারা যায় বলে ধারনা করা হচ্ছে।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিয়ামুল ইসলাম বলেন, বিল্ডিং থেকে শ্রমিকদের উদ্ধারের কাজের আধুনিক যন্ত্রপাতি ব্যবহার করা হচ্ছে। দ্রæত নিহত শ্রমিকদের উদ্ধার করা সম্ভব হবে। তবে কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে তা তিনি প্রাথমিক ভাবে জানাতে পারেন নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ