Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পানিবদ্ধতা নিরসনে ৭০ কি.মি. নতুন ড্রেন নির্মাণ

| প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে নতুন বিভাগীয় নগরীর পানিবদ্ধতা নিরসনে ৭০ কিলোমিটার নতুন ড্রেন নির্মাণ করা হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ নেতা মো: ইকরামুল হক টিটু। তিনি বলেন, ময়মনসিংহে প্রথমবারের মতো পানিবদ্ধতা দূরীকরণের জন্য আন্ডার গ্রাউন্ড ড্রেন নির্মাণ করা হয়েছে। আগে ময়মনসিংহে ফুটপাত ছিল না। এখন পৌর পরিষদ ফুটপাত নির্মাণ করেছে। শতাব্দীর প্রাচীন বিপিন পার্ক ছিল পরিত্যক্ত। সেই বিপিন পার্ককে আধুনিকায়ন করা হয়েছে। শিল্পাচার্য জয়নুল উদ্যানকে নয়নাভিরাম হিসেবে গড়ে তোলা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের বাইপাস গোলচত্বরে ময়মনসিংহ মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত আকুয়া ও বয়ড়া ইউনিয়ন যুবলীগ আয়োজিত ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে যুবলীগ নেতা খায়রুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান। এ সময় ইফতার মাহফিলে শত শত নেতা-কর্মী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ