Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল

| প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রাহ.)’র হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলার উদ্যোগে ইফতার মাহফিল উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার স্থানীয় গোয়ালাবাজারে সংগঠনের সভাপতি ছালেহ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, সিলেট পশ্চিম জেলা তালামীযের সহ সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার, আনজুমানে আল ইসলাহ ওসমানীনগরের সভাপতি মাওলানা ছাদিকুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রব, লতিফিয়া কারী সোসাইটি ওসমানীনগর উপজেলার সহ সেক্রেটারী সাংবাদিক আবুল কালাম আজাদ প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, পীর মাশায়েখের দেশে আদালতসহ রাস্তাঘাটে মূর্তি প্রতিষ্ঠা করা বন্ধ করতে হবে। নতুবা দেশে আল্লাহর গজব নেমে আসবে। এই পবিত্র মাস থেকে সবাই সঠিক শিক্ষা নিতে হবে। রোযার মাধ্যমে তাকওয়া অর্জন করতে হবে। তবেই সর্বত্র শান্তি বিরাজ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ