Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ার মাধ্যমিকে উত্তির্ণ ৭২ শ্রমজীবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

| প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ বগুড়ার ৭২ জন শ্রমজীবী শিক্ষার্থীকে এক সংবর্ধনা দিল বগুড়া এডিপি ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ। গতকাল বেলা ১২টায় বগুড়ার শহরতলী নারুলিতে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সিনিয়র এডিপি ম্যানেজার জনাব লোটাস চিসিম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার এনডিসি জনাব সঞ্জয় কুমার মোহন্ত। বিশেষ অতিথি ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শাহ মো: ইসাহাক আলী, ২০ নং ওয়ার্ড, কাউন্সিলর রোস্তম আলী, নারুলি উত্তরণ উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক আলতাফ হোসেন , সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ওবায়দুল ইসলাম, নারুলি উত্তরণ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রামগোপাল গোস¦ামী, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মহসিন আলী রাজু ।
সংবর্ধনা অনুষ্ঠানে চলতি বছরে বগুড়ায় মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ শ্রমজীবী ৭২ জন শিক্ষার্থীকে ক্রেস্ট এবং তাদের শিক্ষা কার্যক্রমে নিয়োজিত শিক্ষক মন্ডলীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ