Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার তালায় গোপন বৈঠক থেকে মহিলা জামায়াতের ১৩ নেতা-কর্মী আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ৪:১৬ পিএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার তালা উপজেলায় গোপন বৈঠককালে অভিযান চালিয়ে মহিলা জামায়াতের ১৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে উপজেলার বালিয়াদাহ গ্রামের মাজেদ গাজীর স্ত্রী জামায়াত নেত্রী রাহাতুন সুলতানার বাড়িতে চলমান বৈঠক থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার মাগুরা ইউনিয়ন জামায়াতের আমির জাহানারা বেগম, সেক্রেটারি সুফিয়া বেগম, দপ্তর সম্পাদক রাহাতুন সুলতানা, আনোয়ারা বেগম, মর্জিনা খাতুন, মাছুরা বেগম, শেফালী বেগম, মারুফা খাতুন, মরিয়ম খাতুন, শিরিনা বেগম, ডলি সুলতানা, নুর হাজান খাতুন ও রওশানারা বেগম।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াদাহ গ্রামের মাজেদ গাজীর স্ত্রী মহিলা জামায়াতের দপ্তর সম্পাদক রাহাতুন সুলতানার বাড়িতে নাশকতার পরিকল্পনাকালে অভিযান চালিয়ে মহিলা জামায়াতের ১৩ নেতা-কর্মীকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ