Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লম্পটদের ধরে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান

বাউফলে কিশোরীকে ধর্ষণের চেষ্টা

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

বাউফল উপজেলা (পটুয়াখালী)সংবাদদাতা : পটুয়াখালীর বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরব্যারেট গ্রামে গত মঙ্গলবার দিবাগত রাতে এক কিশোরীকে (১৮) ঘর থেকে জোরকরে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়েছে কতিপয় লম্পট। এ সময় কিশোরীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে লম্পটরা পালিয়ে যায়। ঘটনা সকালে জানাজনি হয়ে গেলে ওই কিশোরির ভাষ্য অনুযায়ী স্থানীয়রা লম্পটদের ৫ জনের মধ্যে চারজনকে আটক করে। পড়ে চন্দ্রদ্বীপ ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান ওই চার লম্পটকে পুলিশের হাতে সোপর্দ করেন। আটককৃতরা জানান মিজানের নেতৃত্বেই তারা এ কাজটি করেছেন।
ওই কিশোরীর বলেন, তার বাবা-মা তাদের এক স্বজনের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার রাতে কিশোরী ও তার ছোট ভাই ঘরে ছিলেন। রাত ১০ টার দিকে ওই ৫জন লম্পট আমার ঘরে ঢুকে জোরপূর্বক তুলে নিয়ে পাশের একটি পরিত্যক্ত জায়গায় ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় কিশোরী ও তার ছোট ভাইয়ের ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসে। ততক্ষনে তারা পালিয়ে যায়।
চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ বলেন,‘আমি ঢাকা থেকে আসার পথে বিষয়টি এক ইউপি সদস্যের মাধ্যমে শুনেছি। তারপর স্থানীয়রা অভিযুক্ত চারজনকে আটক করে নিয়ে আসলে আমি তাদেরকে পুলিশে সোপর্দ করি। বাউফল থানার ওসি আযম খান ফারুকী বলেন, এ ঘটনায় মেয়ে বাবা বাদি হয়ে বাউফল থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা করেছেন। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ