Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

এতিমদের সাথে সাবেক মেয়র মনজুরের ইফতার

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নিজের ছেলেদেরকে নিয়ে হাফেজ ও এতিমদের সাথে প্রতিদিন ইফতার করেন সাবেক সিটি মেয়র মোহাম্মদ মনজুর আলম। প্রতিদিনের ন্যায় গতকাল (বুধবার) ইফতারে অংশ নেন মোস্তফা হাকিম গ্রæপের সকল ড্রাইভার, কর্মচারী, ঈমাম ও বিভিন্ন এতিমখানার এতিম হাফেজসহ শতাধিক রোজাদার। মনজুর আলমের কাট্টলীর বাসায় আয়োজন করা এ ইফতারের। এসময় মনজুর আলম নিজেই আগত সকল মেহমানকে স্বাগত জানিয়ে আসন গ্রহণ করান। এরপর মিলাদ মাহফিল ও মোনাজাতের মধ্য দিয়ে শুরু হয় ইফতার পর্বের। ইফতারের আগে সাবেক এ মেয়র সকলের সাথে কুশল বিনিময় করেন।
মনজুর আলম বলেন, এতিম, হাফেজ ও কর্মচারীদের সাথে নিয়ে ইফতার করার অনুভূতিই আলাদা। এতে করে মালিক শ্রমিক এবং এতিমদের সঙ্গে সম্পর্ক ও আন্তরিকতা বৃদ্ধি পায়। তিনি বলেন, এতিমদের সাথে ইফতার করলে তাদের মর্মবেদনা অনুভব করা সম্ভব হয়। ইফতারের সময় মনজুর আলমের পাঁচ সন্তান মো. নিজামুল আলম, মো. সারোয়ার আলম, মো. ফারুক আজম, মো. সাইফুল আলম ও মো. সাহিদুল আলম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ